মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০৬:০৯ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
কয়রায় পথচারি ও ভ্যান চালকদের মাঝে বিশুদ্ধ পানি ও স্যালাইন বিতরন চরফ্যাশনে মেঘনা নদীর তীরে মাটি কাটায় অর্থদণ্ড সোনাগাজীতে সিএনজি অটোরিকশা উল্টে চালক নিহত বাগআঁচড়া নাভারণ ও বেনাপোল সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নে মহান মে দিবস পালিত নজরুল বিশ্ববিদ্যালয়ে অভিযোগ প্রতিকার ও নিষ্পত্তি বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা সম্পন্ন শ্রীমঙ্গলে এক কিশোরকে কুপিয়ে জখম শিবগঞ্জের শাহাবাজ পুর ইউনিয়নে কমিউনিটি পুলিশিং সভা অনুষ্ঠিত ঠাকুরগাঁওয়ে ব্যস্ততার পরিবর্তে অস্তিত্ব টেকানোর লড়াইয়ে মৃৎশিল্পীদের তৈরি বিভিন্ন পণ্য আটপাড়ায় প্রতিবন্ধীদের মাঝে হুইল চেয়ার বিতরণ আটপাড়ায় উপজেলা ছাত্রলীগের সভাপতি প্রার্থী আলী খানের উদ্যোগে বৃক্ষরোপন কর্মসূচি পালন
দীর্ঘ ১৪ বছর জনগণের ওপর চেপে বসেছে আ. লীগ সরকার: ইশরাক

দীর্ঘ ১৪ বছর জনগণের ওপর চেপে বসেছে আ. লীগ সরকার: ইশরাক

বিএনপির আন্তর্জাতিক বিষয়ক কমিটির সদস্য ইঞ্জিনিয়ার ইশরাক হোসেন বলেছেন, আওয়ামী লীগ সরকার দীর্ঘ ১৪ বছর জনগণের ওপর চেপে বসেছে। এরা কখনো সুষ্ঠু ভোটে নির্বাচিত হতে পারেনি। ভোট ডাকাতি করে ক্ষমতায় জোর করে বসে আছে। আবারও দিনের ভোট রাতে করে ক্ষমতায় আসতে চায়। কিন্তু এবার তা হবে না। সরকারের সকল ষড়যন্ত্র এবার দেশবাসী রুখে দিবে।

সোমবার রাজধানীর গোপীবাগে সাদেক হোসেন খোকা কমিউনিটি সেন্টারে অবিভক্ত ঢাকার সাবেক মেয়র বীর মুক্তিযোদ্ধা সাদেক হোসেন খোকার পিতা মরহুম এম এ করিমের মৃত্যুবার্ষিকী উপলক্ষে আয়োজিত ইফতার ও দোয়া মাহফিলে এসব কথা বলেন তিনি।

এ সময় ইশরাক হোসেন বলেন, নির্বাচন যতই ঘনিয়ে আসছে সরকার ততই উন্মাদ হয়ে উঠছে। সুষ্ঠু নির্বাচন হলে আওয়ামী লীগের সিংহভাগ প্রার্থীর জামানত বাজেয়াপ্ত হবে। কারণ তারা এত অপকর্ম করেছে যার কোনো ক্ষমা নেই। বিএনপি ক্ষমা করলেও জনগণ ক্ষমা করবে না।

এ সময় উপস্থিত ছিলেন লেবার পার্টির চেয়ারম্যান ডা. মোস্তাফিজুর রহমান ইরান, ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির সিনিয়র যুগ্ম আহ্বায়ক নবী উল্লাহ নবী, মোহাম্মদ মোহন, আব্দুল সাত্তার, আনম সাইফুল ইসলাম প্রমুখ।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com